1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
প্রেমিকের সঙ্গে স্ত্রীর যৌন সম্পর্কের ভিডিও নিয়ে আদালতে স্বামী - বিএসএল বার্তা




প্রেমিকের সঙ্গে স্ত্রীর যৌন সম্পর্কের ভিডিও নিয়ে আদালতে স্বামী

আন্তর্জাতিক ডেক্সঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৫১ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

স্ত্রীর অন্য কারো সঙ্গে সম্পর্ক আছে। স্বামী সেই বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরেছেন। শুধু সম্পর্কের কথা জানতে পারাই নয়, প্রেমিকের সঙ্গে স্ত্রীর যৌন সম্পর্কের একটি ডিভিডিও হাতে পেয়েছেন তিনি। সেই ডিভিডি আদালতে পেশ করে বিবাহবিচ্ছেদের আবেদন জানালেও স্ত্রীর দাবি ভিন্ন ছিল। অবশেষে মামলাটির রায় হয়েছে।

ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়ার অনলাইন প্রতিবেদন অনুযায়ী, আদালতের দারস্থ ওই ব্যক্তি ভারতের ব্যাঙ্গালোরের বাসিন্দা। ভিডিও ফুটেজ দেখার পর আদালত তাকে বিবাহ বিচ্ছেদের অনুমোদন দিয়েছে। তবে আদালতের নির্দেশে ওই দম্পতির নাম পরিচয় এবং তাদের ঠিকানা নিয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি প্রতিবেদনে।

প্রায় ত্রিশ বছর ধরে দাম্পত্য জীবন কাটানোর পর সম্প্রতি তাদের মধ্যে সমস্যার সৃষ্টি হয়। ১৯৯১ সালের ৭ই জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া ওই দম্পতি দুটি মেয়ে সন্তান রয়েছে। নিরাপত্তার কথা ভেবে কন্যা সন্তান দুজনেরও নাম পরিচয়ও প্রকাশ করা হয়নি। শয়নকক্ষে গোপন ক্যামেরায় ভিডিওটি ধারণ করা হয়েছিল আজ থেকে ১০ বছর আগে।

অফিসের কাজে বাড়ির বাইরে যাওয়ার সময় স্বামী ওই ক্যামেরা স্থাপন করেন। তার অনুপস্থিতিতে তার স্ত্রী এক প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। বাড়ি ফিরে তিনি সেসব দেখে ‘ব্যাভিচার ও নিষ্ঠুরতার’ কারণে স্থানীয় পারিবারিক আদালতে বিচ্ছেদ চেয়ে আবেদন করেন।

আদালত নিষ্ঠুরতার জন্য তার বিবাহবিচ্ছেদের আবেদন প্রত্যাখ্যান করেন। তবে প্রমাণ হিসেবে ভিডিওটি আমলে নিয়ে বিচ্ছেদের অনুমোদন দেন। কিন্তু ২০১৩ সালের ৩০ শে জুলাই আদালতের রায়কে চ্যালেঞ্জ করে তার স্ত্রী দাবি করেন, তার স্বামী পর্নোগ্রাফিক ছবি তৈরি করেন। তিনিই তাকে ওই রকম ছবিতে অভিনয়ে বাধ্য করেছিলেন।

কিন্তু দুই বিচারকের সমন্বয়ে গঠিত একটি ডিভিশন বেঞ্চ সম্প্রতি রায় দেয় যে, দম্পতির দুই কন্যা তথ্যপ্রমাণ দিয়েছে। তারাই বলেছে, ২০০৮ সালের ৪ জুন থেকে ৯ই জুন পর্যন্ত তাদের বাবা বাড়িতে ছিলেন না। এটা প্রমাণ করে স্ত্রীর অভিযোগ মিথ্যা। তাই স্বামীর বিবাহবিচ্ছেদের আবেদেন অনুমোদন দেয়া হলো।

জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team