1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেলের ছোট ভাই করোনায় আক্রান্ত - বিএসএল বার্তা




শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেলের ছোট ভাই করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র ও বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা প্রয়াত এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই বোরহানুল হাসান চৌধুরী সালেহীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গতকাল রবিবার রাতে চট্টগ্রামের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় সালেহীনের করোনাভাইরাস শনাক্ত হয়। তাঁর বড় বোনের স্বামী চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী জানান, কিছুদিন আগে সালেহীন ঢাকা গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর শুক্রবার জ্বর আসায় শনিবার তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। রবিবার রাতে পাওয়া পরীক্ষার প্রতিবেদনে করোনাভাইরাস পজেটিভ এসেছে।

তবে সালেহীনের এখন জ্বর নেই জানিয়ে তাঁর ভগ্নিপতি বলেন, তাঁকে মেয়র গলির নিজ বাড়িতে হোম আইসোলেশনে রাখা হয়েছে। তেমন উপসর্গ দেখা না দিলে বাসায় রেখে তাঁকে চিকিৎসা দেওয়া হবে।

চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, বিআইটিআইডিতে রবিবার ২১৭ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনাভাইরাস পজিটিভ পাওয়া যায়। এরমধ্যে ১৪ জন চট্টগ্রাম নগর ও জেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে সালেহীনও রয়েছে। একই দিন সিভাসুর নমুনা পরীক্ষায় চট্টগ্রামে করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে ৩৫ জনের।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team