1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
করোনা যোদ্ধা চিকিৎসকসহ নীলফামারীতে আরও ১২ জন করোনায় আক্রান্ত - বিএসএল বার্তা




করোনা যোদ্ধা চিকিৎসকসহ নীলফামারীতে আরও ১২ জন করোনায় আক্রান্ত

নিলফামারী প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে

নীলফামারী জেলা জুড়ে দিন দিন ক্রমেই করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা লাগামহীন ভাবে বেড়ে চলেছে। রবিবার(১০মে)রাতে প্রকাশিত রিপোর্টে এক করোনা সম্মুখ যোদ্ধা চিকিৎসক ও একই পবিবারের ছয়জন সহ নতুন করে আরো ১২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫২ জন।তাদের মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে এবং জেলার ডোমারে এই প্রথম দুইজন আক্রান্ত হলেন।

গত রবিবার(১০মে)প্রকাশিত ওই রিপোর্ট সুত্রে জানা যায়, দিনাজপুর এম আব্দুর রহিম ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্রের রিপোর্টে নীলফামারী জেলার ডিমলা উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের এক  করোনা সম্মুখ যোদ্ধা পুরুষ চিকিৎসক (২৭)জেলার জেনারেল হাসপাতালে করোনা রোগীদের আইসোলেশন ওয়ার্ডে বেশকিছু দিন দায়িত্ব পালনের পর ও জেলা সদরের একই পরিবারের ছয়জন সহ সাতজন,সৈয়দপুরে পাঁচ মাস বয়সের এক শিশু সহ তার মা, এবং ডোমারের দুই পুরুষের পজেটিভ রিপোর্ট এসেছে। এ ছাড়াও চিকিৎসাধীন থাকাদের মধ্যেও একজনের(২৫) পুনরায় পজেটিভ রিপোর্ট এসেছে।

এ নিয়ে নতুন করে জেলায় আক্রান্তের সংখ্যায় যুক্ত হলেন আরও ১২ জন ।
বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন।

তিনি বলেন, জেলায় এ পর্যন্ত ৫২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে এবং তাদের মধ্যে জেলার জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে ১১জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আর হোম আইসোলেশনে রয়েছেন ৫ জন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team