1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বগুড়ায় শতদল ৯২ এর মানবতার দেয়াল উদ্বোধন - বিএসএল বার্তা




বগুড়ায় শতদল ৯২ এর মানবতার দেয়াল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৩০১ বার পড়া হয়েছে

বগুড়ায় শতদল ৯২ এর মানবতার দেয়াল উদ্বোধন

বগুড়ার করোনেশন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন শতদল ৯২ এর উদ্যোগে প্রাণঘাতী করোনা পরিস্থিতি মোকাবিলায় মানুষের পাশে দাঁড়াতে চালু করা হয়েছে মানবতার দেয়াল।

শুক্রবার ১মে দুপুর সাড়ে ১২টার দিকে শহরের করোনেশন ইনস্টিটিউশনে মানবতার এ দেয়াল উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

মানবতার দেয়াল স্থাপনের বিষয়ে সংগঠনের সভাপতি আব্দুস সালাম জানান, দেশের বিভিন্ন এলাকায় এ মানবতার দেয়াল রয়েছে। যেখানে মানুষের পরিধেয় বস্ত্র রাখা হয়। কিন্তু এই করোনাকালে কর্মহীন গরিব অসহায় দরিদ্র মানুষের সবচে বেশি প্রয়োজন খাদ্য। একারণে শতদল ৯২ এর সদস্যরা কিছু করার আগ্রহ প্রকাশ করলে তাতে সর্বোতভাবে সহায়তা করেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন।

তিনি আরো বলেন, এই দেয়ালে বস্ত্রের পাশাপাশি মানুষের নিত্যপ্রয়েজনীয় খাদ্য সামগ্রীও থাকছে। মানুষ যেন এই সংকটকালে না খেয়ে থাকে সেই জন্য আমাদের এই উদ্যোগ নেওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজনু বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীরা এগিয়ে এলে দেশের কোন মানুষের খাদ্য-বস্ত্রের অভাবে থাকবে না। সমাজের বিত্তবান মানুষদেরকে এই সংকটকালে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুন চক্রবর্তী ও শতদল ৯২ এর সদস্যবৃন্দ।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team