1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ওসিসহ ৩ পুলিশ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ বগুড়ায় - বিএসএল বার্তা




ওসিসহ ৩ পুলিশ কর্মকর্তা স্ট্যান্ড রিলিজ বগুড়ায়

আব্দুর রাজ্জাক শেখ বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ২১০ বার পড়া হয়েছে

বগুড়ায় গাবতলীতে মোটরবাইক চালককে আটক করে জোরপূর্বক টাকা নেওয়ার অভিযোগে বগুড়ার গাবতলী থানায় অফিসার ইনচার্জ (ওসি)সহ তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার এবং স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

এরা হলেন অফিসার ইনচার্জ (ওসি) সাবের রেজা আহম্মেদ, বাগবাড়ী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (আইসি) পরিদর্শক মোহাম্মদ মুসা এবং এএসআই নুর মোহাম্মদ।

জানা যায়, প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে গত ২১ এপ্রিল বগুড়া জেলাকে লকডাউন ঘোষণা করে জনগণের চলাচল সীমিত করে প্রশাসন। গত ২৬ এপ্রিল শাজাহানপুর উপজেলার বসবা হাশেম আলী মোটরসাইকেলযোগে গাবতলী বাগবাড়ী এলাকায় যান। সেখানে বাগবাড়ী পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই নুর মোহাম্মদ মোটর সাইকেলসহ হাশেম আলীকে আটক করেন। পরে ১০ হাজার টাকা ঘুষ নিয়ে মোটরসাইকেলসহ তাকে ছেড়ে দেওয়া হয়।

তথ্য ও সুনির্দিষ্ট অভিযোগ পাবার পর বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশে গত ২৮ এপ্রিল এএসআই নুর মোহাম্মদকে বাগবাড়ী পুলিশ তদন্তকেন্দ্র থেকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইনসে সংযুক্ত করে। এ ঘটনায় অভিযুক্ত নুর মোহাম্মদের বিরুদ্ধে অভিযোগটির সত্য-মিথ্যা যাচাই করার জন্য গাবতলী থানার ওসি সাবের রেজা আহম্মেদকে নির্দেশ দেন বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। কিন্তু অভিযোগ তদন্তকালে ওসি সাবের রেজা আহম্মেদ এবং বাগবাড়ী পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মোহাম্মদ মূসা তদন্তের সকল নিয়ম-নীতি ভঙ্গ এবং দায়িত্ব অবহেলা করে অভিযোগকারীর ওপর চাপ সৃষ্টি ও তার সঙ্গে অসদাচরণ করেন।

পরে বিষয়টি বগুড়ার পুলিশ সুপার অবগত হবার পরপরই ৩০ এপ্রিল বৃহস্পতিবার রাতে অপর দুই পুলিশ কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করার আদেশ প্রদান করেন। পরে তার প্রতিবেদনের ভিত্তিতে পুলিশ সদর ঢাকার এক আদেশে তিনজনকে ষষ্ঠ খাগড়াছড়ি আমর্ড পুলিশ ব্যাটালিয়নে বদলি করা হয়। এ ঘটনার সতত্য নিশ্চিত করেছেন গাবতলী সার্কেলের সিনিয়র এএসপি সাবিনা ইয়াসমিন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team