1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
শেরপুরে পুলিশের ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্র উদ্বোধন - বিএসএল বার্তা




শেরপুরে পুলিশের ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্র উদ্বোধন

শেরপুর প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১২৪ বার পড়া হয়েছে

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে লকডাউনকালীন ঘরবন্দী মানুষের সহায়তার লক্ষ্যে বগুড়া জেলা পুলিশের উদ্যোগে সুলভমুল্যে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্র চালু করেছে বগুড়া জেলার শেরপুর থানা পুলিশ।

শুক্রবার (২৪ এপ্রিল) বেলা ১১ টার দিকে শেরপুর শহরের ধুনট মোড়ে এই বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো.গাজীউর রহমান।

এসময় শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ সহ পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, ঘরবন্দী মানুষের কাছে সুলভমুল্যে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী তুলে দেবার লক্ষ্যে এই কার্যক্রম হাতে নেয়া হয়েছে। প্রথম পর্যায়ে শেরপুর শহরের ৯টি ওয়ার্ডে পুলিশের তত্ত্বাবধানে গাড়ি থেকে ভ্রাম্যমাণ বিক্রয় কেন্দ্রের মাধ্যমে নিত্যপণ্য যেমন, চিনি, লবন, তেল, ডাল, আলু,পিয়াজ সহ ১৯টি আইটেমের দ্রব্য বিক্রি করা হবে। এবং যার মূল্য হবে বাজার মুল্যের চেয়ে কম।

তিনি আরো জানান, এর ফলে হাতের কাছে প্রয়োজনীয় জিনিস পেলে লকডাউন চলাকালে মানুষের বাজারে যাবার প্রবণতা কমবে। যার ফলে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ করা সম্ভব হবে বলে তিনি জানান। সেই সাথে তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team