1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
কল করলেই ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ছাত্রনেতা জুবায়ের - বিএসএল বার্তা




কল করলেই ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ছাত্রনেতা জুবায়ের

মহসিন আহমেদ
  • প্রকাশিত সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৫৬১ বার পড়া হয়েছে

‘হ্যালো আমি ছাত্রলীগ বলছি’ হট লাইনে (01775405679 ) ফোন করলেই খাদ্য নিয়ে হাজির হয়ে যাবে দেবিদ্বার ছাত্রলীগ।

মহামারি করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে পড়েছেন মানুষ। বেশি বেকায়দায় পড়েছেন খেটে খাওয়া দিনমজুর, কর্মহীন ও শ্রমজীবীরা। বিশেষ করে যারা দিন এনে দিন খায় এমন মানুষ। সমাজে এসব মানুষের সংখ্যাই বেশি।

এসব অসহায় মানুষের ঘরে দ্রুত খাদ্য সেবা পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ। তবে এ সেবার জন্য ‘হ্যালো আমি ছাত্রলীগ বলছি’ জরুরি খাদ্য সরবরাহের হট লাইন নম্বরে কল করতে হবে। কল করে যে কেউ পেতে পারেন এ খাদ্যসামগ্রী উপহার।

গাজীপুর মহানগর ছাত্রলিগের সাবেক সহ-সভাপতি জনাব,মো:রাজিব হায়দার সাদিম এর নির্দেশনায় ‘হ্যালো ছাত্রলীগ বলছি ‘ হেল্পলাইন খোলেন২ নং ওয়ার্ড ছাত্রলীগ।

এখানে সার্বিক সহোযোগিতা করেছেন ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারন সম্পাদক জনাব মো:কামরুজ্জান খান ।

মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জনাব,মো:রাজিব হায়দার সাদিম, গণমাধ্যমকে জানান হ্যালো আমি ছাত্রলীগ বলছি’ জরুরি খাদ্য সেবার সার্ভিস চালু করেছে ২নং ওয়ার্ড। হ্যালো আমি ছাত্রলীগ বলছি’ এ কল করার সাথে সাথে তার নাম ঠিকানা নোট করা হয়। আমরা চেষ্টা করি খাদ্য সামগ্রী উপহার নেয়া সকলের নাম গোপন রাখতে।

হ্যালো আমি ছাত্রলীগ বলছি’ এর টিম গোপনে রাতের আধারে মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী উপহার দ্রুত পৌঁছে দিচ্ছে।

২ নং ওয়ার্ডের ছাত্রনেতা জুবায়ের খান জানান, করোনায় বিপর্যস্ত হওয়া যে কেউ হ্যালো আমি ছাত্রলীগ বলছি’ জরুরি খাদ্য সামগ্রী উপহারের হট লাইনে কল করে খাদ্য সহায়তা নিতে পারবেন। হ্যালো আমি ছাত্রলীগ বলছি’ হট লাইন নম্বরটি করোনা ভাইরাসের প্রার্দুভাব যতোদিন থাকে, ততোদিনই চালু থাকবে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team