1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১০ , আক্রান্ত ৪৯২ - বিএসএল বার্তা




দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১০ , আক্রান্ত ৪৯২

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে আরো ১০ জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছে ৪৯২ জন। এ নিয়ে দেশে করোনায় এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ১০১ জনের। আর সব মিলিয়ে এ পর্যন্ত শনাক্ত হয়েছে দুই হাজার ৯৪৮ জন।

আজ সোমবার (২০ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে সরকারি বুলেটিনে এসব তথ্য জানানো হয়েছে।

তথ্য প্রকাশে অংশ নেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা ও সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচডি)-এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. শহিদুল্লাহ।

ডা. নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ১০ জন। মৃত্যুবরণকারীরা পুরুষ আটজন এবং দুইজন নারী। তাঁদের বয়স ষাটোর্ধ চারজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে চারজন এবং ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুইজন। এঁদের পাঁচজন ঢাকার, নারায়ণগঞ্জের চারজন এবং নরসিংদীর একজন। এ নিয়ে দেশে এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন মোট ১০১ জন। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১০ জন এবং এ নিয়ে এ পর্যন্ত মোট ৮৫ জন করোনা রোগী সুস্থ হয়েছেন বলে জানান তিনি।

নাসিমা জানান, গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে দুই হাজার ৭৭৯টি। এর মধ্যে নতুন করে শনাক্ত হয়েছে ৪৯২ জন। গত ২৪ ঘণ্টার তথ্য অনুযায়ী গাজীপুরে আক্রান্তের সংখ্যা অনেক বেড়ে গেছে। এই পরিমাণ ১৯ দশমিক ৫ শতাংশ। আর কিশোরগঞ্জে ১৩ দশমিক ৫ শতাংশ এবং নরসিংদীতে ৬ শতাংশ। এ নিয়ে দেশে এ পর্যন্ত মোট  দুই হাজার ৯৪৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আর এ পর্যন্ত মোট ২৬ হাজার ৬০৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে বলে জানান তিনি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team