1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
পুলিশ পরিচয়ে বাইরে থাকা লোকজনদের লাঠিচার্জ - বিএসএল বার্তা




পুলিশ পরিচয়ে বাইরে থাকা লোকজনদের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

বগুড়ার শেরপুর উপজেলার খামারকান্দী ইউনিয়নের পারভবানীপুর ভুয়া পুলিশ সেজে বাইরে থাকা লোকজনদের লাঠিচার্জ করার সময় মনির হোসেন (৩৫) নামে এক যুবক কে একটি মোটর সাইকেলসহ আটক করে এলাকাবাসী।

১৫ এপ্রিল মঙ্গলবার বিকেলে খামারকান্দী ইউনিয়নের পারভবানী বাজারে এ ঘটনা ঘটে।

আটককৃত মনির হোসেন নন্দীগ্রাম উপজেলার গোহাইল ইউনিয়নের আম্বইল গ্রামের শফিকুল ইসলামের ছেলে। মনির হোসেন এনা এন্টারপ্রাইজের ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে মনির হোসেন পুলিশের এসআই পরিচয় দিয়ে পারভবানীপুর বাজারে বাইরে থাকা মানুষদের এলোপাথারি ভাবে লাঠিচার্জ করতে থাকে। এ সময় এলাকাবাসীর সন্দেহ হলে একটি মোটর সাইকেল সহ তাকে আটক করে শেরপুর থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে শেরপুর থানার এস আই ফজলুল হক ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে আটক করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা না নিয়ে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। এ ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

খামারকান্দি ই.উ.পি সদস্য মাজেদুল ইসলাম বলেন, ভুয়া পুলিশ পরিচয়দানকারী মনির হোসেন কে আমরা আটক করেছিলাম।পরে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছিল কিন্তু পুলিশ তাকে ছেড়ে দিয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ন কবিরের সাথেযোগাযোগ করা হলে তিনি জানান, ওই লোকটির মাথায় সমস্য আছে তাই তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team