1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
গাজীপুরে দরিদ্র পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিক - বিএসএল বার্তা




গাজীপুরে দরিদ্র পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিক

রাজু আহমেদ ফটো সাংবাদিক
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৬৭ বার পড়া হয়েছে

গাজীপুর সিটি কর্পোরেশন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক নিজ অর্থায়নে গরিব অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আজ ১৬ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় নিজ বাড়ি থেকে করোনায় গরিব অসহায় কর্মহীন হয়ে পড়া ঘর বন্দী থাকা ৫০০ পরিবারের মাঝে চাউল,ডাল,আলু,পেঁয়াজ তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সরকার ঘোষিত আইন মেনে দূরত্বকে বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরন করেন আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকারের কথা নির্দেশনা অনুযায়ী অসহায় খেটে খাওয়া মানুষের জনজীবনের ব্যাঘাত ঘটে যাওয়া এই দূ্সময়ে চিন্তা করে গাজীপুর সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র আলহাজ্ব এড.জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে এই দুঃসময়ে গাজীপুর সিটি কর্পোরেশন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে অন্যান্য নেতাদের সাথে নিয়ে ১৭ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় ১ হাজার খাদ্য অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিলিয়ে দেওয়া হয়েছে।

রফিকুল ইসলাম রফিক বলেন, মহামারী করোনা ভাইরাসের কারনে লকডাউন থাকা অসহায় গরীব মানুষের পাশে দু’মুঠো খাদ্য তুলে দিতে পারছি। এই মহামারী করোনা ভাইরাসের কারনে লকডাউনে ঘর বন্দী হয়ে থাকাবে ততদিন আমার পক্ষ থেকে খাদ্য সামগ্রী অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে তিনি আরো বলেন, সরকারের সকল নির্দেশনা মেনে চলুন। দূরত্ব বজায় রাখুন। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৩১দফা দিক নির্দেশনা মেনে চলুন। আপনি বাঁচুন আপনার পরিবার কে বাঁচান, সমাজের সকলকে বাঁচান,দেশের মানুষ কে বাঁচাতে এগিয়ে আসুন। সমাজের বৃত্তবানদের দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team