1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বগুড়ায় সরকারি চালসহ এক ইউপি চেয়ারম্যান আটক - বিএসএল বার্তা




বগুড়ায় সরকারি চালসহ এক ইউপি চেয়ারম্যান আটক

আব্দুর রাজ্জাক বগুড়া জেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

বগুড়ায় শিবগঞ্জ উপজেলার মাঝহট্র ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মির্জা গোলাম হাফিজকে খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকার চাল) ৩৩০ কেজি চালসহ আটক করা হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার দামগাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাঁকে আটক করে থানার পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে তাঁকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানা যায়।

চেয়ারম্যান মির্জা গোলাম হাফিজের বিরুদ্ধে দুর্নীতি দমন আইনে মামলা দায়েরের জন্য চাল উদ্ধারের নথি দুদকের বগুড়া সমন্বিত কার্যালয়ে পাঠানো হয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জনপ্রতিনিধির বিরুদ্ধে দুর্নীতির মামলা দায়েরের সুযোগ নেই পুলিশের। এ জন্য তদন্ত করে ব‍্যবস্থা গ্রহণের জন্য দুর্নীতি দমন কমিশনে (দুদক) নথি পাঠানো হয়েছে। সরকারি চালসহ চেয়ারম্যানকে হাতেনাতে আটক করায় তাঁকে ৫৪ ধারায় আটক দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বগুড়া দুদক সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম বলেন, থানা থেকে ৪৮ ঘণ্টার মধ্যে নথি দুদক কার্যালয়ে পৌঁছার কথা। নথি পেলেই আইনগত ব‍্যবস্থা নেওয়া হবে।

গ্রেপ্তার হওয়া চেয়ারম্যান মাঝিহট্র ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। গত ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাঁকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছিল। শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মীর শাহে আলম এ তথ্য জানিয়েছেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team