1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
বাবা মায়ের কবরের পাশেই শেষ ঠিকানা হলো ডা.মঈন - বিএসএল বার্তা




বাবা মায়ের কবরের পাশেই শেষ ঠিকানা হলো ডা.মঈন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৯৬ বার পড়া হয়েছে

জীবন বিলিয়ে দিতেও তারা কার্পণ্য করতেন না। কিন্তু ভয়াবহ করোনার জন্য সেই হাজার হাজার মানুষ কেবল নীরবে অশ্রু বিসর্জন করেছেন। শেষ বিদায়যাত্রা জানাজা ও দাফন-কাফনে শরিক হতে না পারায় আফসোস ঝরেছে তাদের কণ্ঠে।

করোনাভাইরাসে মৃত সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনকে মঙ্গলবার রাত ৮টায় নিজ বাড়ির পারিবারিক গোরস্তানে প্রিয় বাবা ও মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। ডাক্তার মঈন উদ্দিনের চাচাতো ভাই পোস্ট মাস্টার ইসরাইল মিয়া জানাজা পড়িয়েছেন। জানাজায় অংশ নেন ছাতকের সার্কেল এএসপি বিল্লাল হোসেন, ওসি মোস্তফা কামালসহ পাঁচজন। এ সময় উপস্থিত ছিলেন ছাতক উপজেলা ভূমি কর্মকর্তা তাপস শীল।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, অনেক মানুষের ইচ্ছে ছিল জানাজায় অংশ নেওয়ার। কিন্তু করোনা সংক্রমণের আতঙ্কে তাদেরকে সুযোগ দেওয়া হয়নি। মরদেহ ঢাকা থেকে নিয়ে আসার পরপরই জানাজা পড়ে দ্রুত কবরস্থ করা হয়।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল বলেন, প্রশাসনের তত্ত্বাবধানে মুসলিম ধর্মীয় রীতি মেনে জানাজা সম্পন্ন হয়েছে। নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে বাবা ও মায়ের কবরের পাশে শায়িত করা হয়েছে ডা. মঈন উদ্দিনকে।

উল্লেখ্য, বুধবার সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে মারা যান ডা. মঈন উদ্দিন। তিনি স্ত্রী ও দুই শিশু সন্তান রেখে মারা গেছেন। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতকের নাদামপুর গ্রামে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team