1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
পহেলা বৈশাখে দরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন পুলিশ সুপার - বিএসএল বার্তা




পহেলা বৈশাখে দরিদ্র মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে

নেত্রকোনায় উৎসবহীন পহেলা বৈশাখে জেলা পুলিশ ছুটে চলেছেন দরিদ্র মানুষের বাড়ি বাড়ি। করোনা ভাইরাস আতঙ্কে পহেলা বৈশাখ উদযাপিত না হলেও সংস্কৃতিকর্মী বা জেলার উচ্চবিত্তরা ঘরে বসেই আনন্দ উপভোগ করতে পারছেন কিন্তু গ্রামের মানুষকে ১৪ এপ্রিল মঙ্গলবার বাংলা বছরের প্রথম দিনে আনন্দ দিতে এবং সচেতনতা বৃদ্ধি করতে বাড়ি বাড়ি যাচ্ছেন পুলিশ সদস্যরা।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলীম মন্সী গাড়ীতে করে প্যাকেট নিয়ে গ্রাম এলাকায় বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা করার পাশাপাশি পথেপ্রান্তরে একেবারে ছিন্নমূল মানুষের ঘরে পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী। খুব সকাল থেকে দিনভর সদর রাজুরবাজার, রঙেরবাজারসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরেছেন তারা।

পুলিশ সুপার বলেন, শহরের মানুষেরা ঘরে হলেও আনন্দ ফুর্তি করতে পারছে। কিন্তু গ্রামের মানুষরা এ আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমরা নিজেদের আনন্দ বাদ দিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। তারা যেনো নিজেদেরকে অসহায় না ভাবে। তারা যেনো ঘরে থাকে এবং বাহিরের কাজ সামজিক দূরত্ব রেখেই করে। এটাই আমাদের আনন্দ।

এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, তেল, লবন ও আলু একত্রে করে সাড়ে পাঁচশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে এ সকল সামগ্রী বিতরণ করা হয় বলে নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার। এ সময় খাদ্য সামগ্রী বিতরণে অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম আশরাফুল আলম, (অপরাধ) ফখরুজ্জামান জুয়েল, সদর সার্কেল মোরশেদা খাতুন,সদর থানার ওসি তাজুল ইসলামসহ আরো অনেকেই।

 




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team