1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
টিসিবি পণ্য কালোবাজারে বিক্রয়কালে আটক ২ - বিএসএল বার্তা




টিসিবি পণ্য কালোবাজারে বিক্রয়কালে আটক ২

পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬২ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে টিসিবি পণ্য কালোবাজারে বিক্রয়কালে মুলাডুলির ডিলারসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঈশ্বরদীর মুলাডুলির মধ্যপাড়া থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে টিসিবি’র ১১ বস্তা খাদ্যসামগ্রী উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মুলাডুলি ইউনিয়নের মধ্যপাড়ার মৃত সনৎ কুমারের ছেলে টিসিবি’র ডিলার উৎপল কুমার সরকার ও তার সহকারী একই এলাকার আব্দুল মালেক শেখের ছেলে খোকন শেখ। মঙ্গলবার দুপুরে আটকদের পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, করোনাভাইরাসের মহামারিতে দেশের বিভিন্ন এলাকার টিসিবি ও  খোলা বাজারে ন্যায্য মূল্যে বিক্রয় ওএমএস চাউলের ডিলাররা কালো বাজারে বিক্রয় ও মজুদ করার খবর প্রকাশের পর স্থানীয় ডিলারদের উপর নজরদারি রাখা হয়। ঘটনার দিন মুলাডুলির ডিলার উৎপল কুমার সরকারের টিসিবির ৫ বস্তা চিনি, ২ বস্তা মসুর ডাল ও ৪ বস্তা ছোলা কালো বাজারে বিক্রয়ের জন্য তার সহকারী খোকন শেখের বাড়িতে মজুদ করে। বিষয়টি সন্দেহজনক হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, ঈশ্বরদীর বিভিন্ন এলাকার টিসিবি ও ওএমএস চাল বিক্রয়ের ডিলাররা কালো বাজারে খাদ্য সামগ্রী বিক্রয় করছে বলে তথ্য পাওয়া যায়। এসব তথ্যের ভিত্তিতে ডিলারদের উপর নজরদারী রাখা হয়। ঘটনার দিন অভিযান চালিয়ে টিসিবির ডিলার উৎপল কুমার সরকারসহ তার সহযোগীকে আটক করা হয়। খোকনের ঘর থেকে উদ্ধার করা হয় টিসিবির ১১ বস্তা পণ্য। আটকদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team