1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭, আক্রান্ত ২০৯ - বিএসএল বার্তা




দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭, আক্রান্ত ২০৯

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৭২ বার পড়া হয়েছে

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে নতুন করে আরো সাতজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৪৬ জনের। আর নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২০৯ জনের শরীরে।

আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। ব্রিফ করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।ষ

নাসিমা সুলতানা বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন ২০৯ জন। এ নিয়ে এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন এক হাজার ১২ জন। আর এই সময়ে নতুন করে মৃত্যু হয়েছে সাতজনের। এ নিয়ে দেশে এ পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন ৪৬ জন। গত ২৪ ঘণ্টায় কোনো করোনা রোগী সুস্থ হননি।

নাসিমা জানান, গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিনে গেছেন পাঁচ হাজার ৮৩ জন। এ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে গেছেন মোট ৯০ হাজার ৫৮১ জন। গত ২৪ ঘণ্টায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে ১২৯ জনকে। এ পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে মোট দুই হাজার ৬১৮ জনকে। গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টিন মুক্ত হয়েছেন এক হাজার ৩৯ জন। এ পর্যন্ত কোয়ারেন্টিন মুক্ত হয়েছেন ৬৪ হাজার ৩১৫ জন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন মোট ২৬ হাজার ৭৫২ জন। আর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন মোট দুই হাজার ১৩২ জন।

নাসিমা আরো জানান, সারা দেশের জেলা-উপজেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের জন্য প্রস্তুত করা হয়েছে ৪৮৮টি প্রতিষ্ঠান। এর মাধ্যমে তাৎক্ষণিকভাবে কোয়ারেন্টিনে রাখা যাবে ২৬ হাজার ৩৫২ জনকে।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team