1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
অসহায় ভাসমান ২০০ লোকের পাশে কোনাবাড়ী থানা ছাত্রলীগ নেতা তুষার - বিএসএল বার্তা




অসহায় ভাসমান ২০০ লোকের পাশে কোনাবাড়ী থানা ছাত্রলীগ নেতা তুষার

মহসীন
  • প্রকাশিত সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৬১৪ বার পড়া হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দিন যতই যাচ্ছে ততই বাড়ছে মৃত্যু মিছিল। বাংলাদেশেও ছড়িয়ে পরেছে মহামারী এই করোনাভাইরাস (কোভিড-১৯)। এর ফলে গোটা জাতি আজ আবদ্ধ।

সারাদেশের ন্যায় গাজীপুরের কোনাবাড়ীতেও চলছে অঘোষিত লক ডাউন। আর লক ডাউনের ফলে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ গুলো পরেছে বিপাকে।

এমতাবস্থায় তাদের পাশে খাদ্য নিয়ে হাজির হয়েছেন গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রার্থী নাইমুর রহমান তুষার।তার নেতৃত্বে ১৩ এপ্রিল ২০২০ ইং রোজ সোমবার রাতে মরণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কোনাবাড়ির বিভিন্ন জনহিতকর কর্মসূচি ও অসহায় দরিদ্রদের মাঝে এবং রাস্তায় থাকা অসহায় মানুষ ও রিক্সাচালকদের মাঝে ২শ প্যাকেট খাদ্য বিতরণ করেন এবং যতদিন এই করোনাভাইরাস থেকে মানুষ সম্পূর্ণভাবে মুক্ত না পাবে ততোদিন তিনি তার রাজনৈতিক অভিবাবক এড আজমত উল্লাহ খান ও নগর ছাত্রলীগ এর সাবেক সহ সভাপতি সাদিম হায়দারের অনুপ্রেরণায় এই কর্মসূচী চালিয়ে জাবেন বলে জানান।

তিনি আরো বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী একটা দুর্যোগ। এটি কোনভাবেই একা মোকাবেলা সম্ভব নয়। এটা মোকাবেলা করার জন্য আমাদের সবাইকে নিজ নিজ জায়গা থেকে কাজ করতে হবে এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলতে হবে। আর অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া থেকে আমাদের বিরত থাকতে হবে। তাহলেই আমরা নিজে সুরক্ষিত থাকতে পারবো একই সাথে সুরক্ষিত থাকবে পরিবার এবং দেশ।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team