1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
যুবলীগ পদপ্রার্থী ফজলুল হক পালোয়ানের নিজের অর্থায়নে ড্রেনেক্স নির্মাণ - বিএসএল বার্তা




যুবলীগ পদপ্রার্থী ফজলুল হক পালোয়ানের নিজের অর্থায়নে ড্রেনেক্স নির্মাণ

রাজু আহমেদ ফটো সাংবাদিক
  • প্রকাশিত সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৯৯ বার পড়া হয়েছে

গাজীপুর মহানগরের ১৮ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী ফজলুল হক পালোয়ানের নিজ অর্থায়নে তার বাড়ির সামনের রাস্তায় ড্রেনের কাজটি নির্মাণ করেন। এই রাস্তাটি অনেকদিন যাবৎ অকেজো হয়ে আছে জনসাধারণের চলাচলের বেকায়দা দেখে ফজলুল হক পালোয়ান নিজ অর্থায়নে এই রাস্তাটি নির্মাণ করেন এই রাস্তাটি ময়মনসিংহ রোডের পাশ দিয়ে বাইরোড হয়ে উঠেছে তাই এই রাস্তা দিয়ে অনেক গাড়ি চলাচল করে ময়মনসিংহ রোড যখন গাড়ির চলাচল জ্যামে আটকে থাকে তখন এই রাস্তা বেশিরভাগ গাড়িগুলো চলাচল করে।

ফজলুল হক পালোয়ান বলেন,এই রাস্তা দিয়ে একসময় অনেক গাড়ি চলাচল করত এখন রাস্তাটির নষ্ট হওয়াতে টিপ টিপ বৃষ্টি হলেই রাস্তাটি পানি উঠে যায়। এলাকার জনসাধারণ চলাচল করতে পারে না। মাঝেমাঝে এখানে অটোরিকশা ভ্যান মোটরসাইকেল উল্টে পড়ে যায়। আমার দেখে অনেক খারাপ লাগে আমি অনেক সময় ই রিক্সা ভ্যান ও মোটরসাইকেল উল্টে পড়াতে ঠেলে উঠিয়ে দিয়েছি। আমি ভাবলাম এই রাস্তাটা যেকোনো বিনিময় হোক আমি আমার নিজের অর্থায়নে ড্রেনের কাজটি নির্মাণ করব ইনশাল্লাহ।

আরো বলেন, এক সময় আমি মানুষের জন্য যতটুকু পেরেছি করেছি এই মহামারী করোনা ভাইরাস লকডাউন থাকা ঘরবন্দি অসহায় দরিদ্র রিকশাচালক ও এলাকার কিছু অসহায় লোকদের যেকোনো বিষয়ে সহযোগিতা করতে পারলে আমি আমার নিজেকে ধন্য মনে করতাম।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team