1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
চাল চুরি যেন থামছেই না, ৯০ বস্তা চালসহ তিনজন আটক - বিএসএল বার্তা




চাল চুরি যেন থামছেই না, ৯০ বস্তা চালসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ২২৩ বার পড়া হয়েছে

রংপুরের পীরগঞ্জে ৯০ বস্তা সরকারি চালসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার মধ্যরাতে অভিযান চালিয়ে গুর্জিপাড়া কলেজের সামনে থেকে চালসহ তিনজনকে আটক করা হয়। কিছুতেই থামছে না সরকারি চাল চুরি। প্রতিদিন দেশের কোনো না কোনো জায়গা থেকে আসছে চাল আত্মসাতের খবর।

গত বুধবার মধ্যরাতে উপজেলার ভেন্ডাবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গুর্জিপাড়া কলেজের সামনে থেকে চালসহ তিনজনকে আটক করে।

আটকরা হলেন- উপজেলার টুকুরিয়া ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের জমশের আলীর ছেলে মাহিন্দ্রাচালক ঈসমাইল হোসেন ও হেলপার মহেশপুর গ্রামের সেকেন্দার আলী ছেলে রিয়াদ এবং ভেন্ডাবাড়ী গ্রামের সাইফুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম। এসময় চাল পরিবহনের কাজে ব্যবহৃত মাহিন্দ্রাটিও জব্দ করা হয়। জব্দ চালগুলো ১০ টাকা কেজি দরে বিতরণের চাল বলে জানা যায়।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেষ চন্দ্র রায় জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে ভেন্ডাবাড়ী থেকে চাল নিয়ে একটি মাহিন্দ্রা বড় দরগাহর দিকে যাচ্ছিল। এ সময় খবর পেয়ে অভিযান চালিয়ে মাহিন্দ্রাসহ ভেন্ডাবাড়ী বাজারের রবিউল ইসলাম নামে এক ব্যবসায়ীর গোডাউন থেকে মোট ৯০ বস্তা চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাহিন্দ্রা চালকসহ তিনজনকে আটক করা হয়েছে। চাল ব্যবসায়ী রবিউল পলাতক।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team