1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ছাগলে নষ্ট করলো শসা খেত, সংঘর্ষ থামাতে গিয়ে নিহত ১ - বিএসএল বার্তা




ছাগলে নষ্ট করলো শসা খেত, সংঘর্ষ থামাতে গিয়ে নিহত ১

ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে
শিশুর মলত্যাগ করা নিয়ে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত

ময়মনসিংহের নান্দাইলে দুই পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। ছাগলে শসা খেত নষ্ট করা নিয়ে বিরোধের জেরে আজ সোমবার উপজেলার ভাটিসভার গ্রামে ওই সংঘর্ষ বাঁধে।

নিহত ব্যক্তির নাম আবুল বাশার (৬০)। তিনি ভাটিসভার গ্রামের বাসিন্দা। সংঘর্ষের দুই পক্ষের কেউ নন তিনি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভাটিসভার গ্রামের বাসিন্দা শাহাব উদ্দিনের শসা খেত রয়েছে। ওই খেতের অনেকগুলো গাছ খেয়ে নষ্ট করে প্রতিবেশী সিরাজুল ইসলামের একটি ছাগল। বিষয়টির প্রতিবাদ করেন শাহাব উদ্দিনের ছেলে সুজন মিয়া। এতে কথাকাটাকাটির একপর্যায়ে সুজন ও অপর ছেলে শাকিলকে মারধর করেন সিরাজুল ইসলাম ও তাঁর আত্মীয় মজিবুর রহমান। খবর পেয়ে আজ কর্মস্থল ঘোড়াশাল থেকে বাড়িতে ফেরেন শাহাব উদ্দিন। এরপর গ্রামে সালিস চলছিল। তখন সিরাজুল অনুসারীদের নিয়ে শাহাব উদ্দিনের বাড়িতে হামলা চালান। এতে বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

নিহত বাশারের ছোট ভাই আবুল ইসলাম বলেন, গ্রামের দুই পক্ষের মারামারি। তাঁর ভাই কোনো পক্ষেরই নন। তিনি প্রতিবেশী হিসেবে দুই পক্ষকেই নিবৃত্ত করার চেষ্টা করছিলেন। এ সময় কেউ তাঁকে আঘাত করেন। তাঁর ভাই মাটিতে লুটিয়ে পড়েন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সংঘর্ষের সময় শাহাব উদ্দিন (৫৫) ও তাঁর স্ত্রী বেদেনা খাতুনসহ (৪৫) মোট চারজন আহত হয়। বাশার নিহত হওয়ার খবর জানার পর প্রতিপক্ষের মজিবুর পালিয়ে যান। তবে পুলিশ সিরাজুল (৬০) ও রুহুল আমীনকে (৫৫) আটক করেছে। তাঁরাও সংঘর্ষে আহত হওয়ায় পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসা রয়েছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহমেদ বলেন, সংঘর্ষে জড়িত অন্যদের ধরার জন্য পুলিশ ভাটিসাভার গ্রামে অভিযান চালাচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team