1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
গাছা থানা জাতীয় পার্টির উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ - বিএসএল বার্তা




গাছা থানা জাতীয় পার্টির উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

এস আর সোহাগ , গাজীপুর
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

গাজীপুর মহানগরের গাছা থানার অন্তর্গত ,বোর্ড বাজার এলাকায়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকারের কথা চিন্তা করে অসহায় খেটে খাওয়া মানুষের জনজীবনের ব্যাঘাত ঘটে যাওয়া এই দূ্সময়ে সবার মুখে এক মুঠো আহার তুলে দেওয়ার উদ্দেশ্যে ,জাতীয় পার্টির উদ্যোগে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মক্ষম হয়ে পড়া দুস্থ অসহায় ২৫০টি পরিবারকে বৃহস্পতিবার দুপুর বারোটার সময় ত্রাণ সহায়তা করেন।

উক্ত ত্রাণ কার্যক্রমে আর্থিক সহায়তা প্রদান করেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল মামুন মন্ডল। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন এই দুর্যোগ মুহূর্তে ধনবান ব্যক্তিদের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। তাই তিনি নিজে তার ওয়ার্ডের সকল কর্মক্ষম হয়ে পড়া মানুষকে সহায়তা করে আসতেছেন। এবং ভবিষ্যতেও তার এই অনুদান কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আহ্বান জানান এই দুর্যোগ মুহূর্তে দল-মত নির্বিশেষে সবাই তার নিজ নিজ অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য। উক্ত ত্রাণ কার্যক্রমে জাতীয় পার্টির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ আবুল হোসেন নির্বাহী সদস্য, কেন্দ্রীয় কমিটি জাতীয় পার্টি। তিনি বলেন সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশ‌ও করোনা ভাইরাসের কারণে যন জীবন স্থবির হয়ে পড়েছে।

তাই গরীব অসহায় মানুষেরা খুব কষ্টে দিন যাপন করতেছে, এই দুর্যোগ মুহূর্তে তাদের পাশে দাঁড়াতে পেরে মন থেকে খুব ভালো লেগেছে। আমরা জাতীয় পার্টির উদ্যোগে ভবিষ্যতে আরো ত্রাণ কার্যক্রম পরিচালনা করার জন্য সার্বিক চেষ্টা করে যাবো।

উক্ত ত্রাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, গাছা থানা জাতীয়পার্টির সভাপতি এডভোকেট মোহাম্মদ মোস্তফা জামান, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ সহ জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত ত্রাণকার্যক্রমে নিরলসভাবে কার্যক্রম পরিচালনা করেন মোহাম্মদ সাদেক হোসেন, আব্দুর রাজ্জাক, হেদায়েতুল্লাহ, ফরহাদ হোসেন, রিপন, আবুল কালাম, মজনু মিয়া, রুস্তম আলী সহ আরো অনেকের প্রচেষ্টায় ত্রান কার্যক্রমটি সফলভাবে প্রদান করিতে পারেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team