1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
রাজধানীর খিলক্ষেত হতে মাদক ব্যবসায়ী চক্রের ০২ সদস্য গ্রেফতার - বিএসএল বার্তা




রাজধানীর খিলক্ষেত হতে মাদক ব্যবসায়ী চক্রের ০২ সদস্য গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তিঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ২৫ বার পড়া হয়েছে
এসময় ১০৩৬ বোতল ফেন্সিডিল, ১.৮ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক পরিবহণে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

রাজধানীর খিলক্ষেত থানাধীন কুড়াতলীর কুড়িল ফ্লাইওভারের পূর্ব পার্শ্বে অবস্থিত জাকির টায়ার এন্ড ব্যাটারী সপের সামনে অদ্য ২৪ নভেম্বর ২০১৯ ইং তারিখ আনুমানিক দুপুর ৩:৩০ মি: সময় অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যবসায়কে গ্রেফতার করেছে র‌্যাব-১।

গ্রেফতারকৃত হলো, মোঃ মিলন হোসেন (২৪), পিতা- মোঃ মকবুল সরদার, সাং- বাহিরমাদী সদর ঘাট, থানা- দৌলতপুর, জেলা- কুষ্টিয়া ও মোঃ শুভ (২০), পিতা- মোঃ জুলহাস সরদার, সাং- বাহিরমাদী সদর ঘাট, থানা- দৌলতপুর, জেলা- কুষ্টিয়া

এসময় গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ১০৩৬ বোতল ফেন্সিডিল, ১.৮ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা কুষ্টিয়া জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেন্সিডিল ও গাঁজা নিয়ে আসত। পরবর্তীতে ফেন্সিডিল ও গাঁজার চালানগুলো ট্রাকে/পিকআপে করে রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করা হয়। এই চক্রের অন্যতম সদস্য কুষ্টিয়া জেলার জনৈক মাদক ব্যবসায়ী। সে অবৈধভাবে ফেন্সিডিল ও গাঁজার চালান দেশে নিয়ে এসে তার সহযোগী ধৃত আসামী মিলন ও শুভর মাধ্যমে মাদকের চালান রাজধানী ঢাকা ও আশেপাশের এলাকায় নিয়ে এই সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের নিকট পাইকারী মূল্যে বিক্রয় করে বলে জানায়।

অদ্য ২৪ নভেম্বর ২০১৯ ইং তারিখ র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেম স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিএসএল বার্তা / জি এস




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team