1. bslbarta@gmail.com : BSL BARTA : Golam Rabbi
ধুনটে করোনা থেকে রক্ষায় সড়কে বাঁশের বেড়া দিয়ে সুরক্ষা বলয় তৈরি - বিএসএল বার্তা




ধুনটে করোনা থেকে রক্ষায় সড়কে বাঁশের বেড়া দিয়ে সুরক্ষা বলয় তৈরি

ধুনট প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

বগুড়ার ধুনট পৌর এলাকায় মহামারী করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে শহরের প্রধান সড়কে বাঁশের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা তৈরি করে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

গতকাল সকাল ১০টা থেকে শহরের জিরো পয়েন্ট এলাকায় সোনামুখী সড়কে বাঁশের বেড়া দিয়ে এ প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়।

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুসারে প্রতিনিয়ত কাজ করছে প্রশাসন। নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে বিভিন্ন হাট-বাজারের আড্ডায় অভিযান পরিচালনা করা হচ্ছে। শহর থেকে শুরু করে প্রত্যান্ত গ্রামাঞ্চলেও প্রতিদিন মাইকিং করে সতর্কতা ও সচেতনতামূলক প্রচারণাও চলমান রাখা হয়েছে। তা ছাড়া ওষুধের দোকান ছাড়া গণপরিবহন থেকে শুরু করে সব কিছু বন্ধ করে দেওয়া হয়েছে।

এরপরও লোকজন ঘরে থাকতেই চাইছে না। সরকারি নির্দেশ উপেক্ষা করে পথে-ঘাটে ইচ্ছামতো চলাফেরা করছে অনেকে। এতে ক্ষুব্ধ হয়ে উঠেছে পৌর এলাকার সচেতন নাগরিকরা। এর পরই পৌর এলাকার পূর্বভরণশাহী ও আদর্শ পাড়ার বাসিন্দারা শহরের প্রধান সড়কে যানবাহনসহ পথচারীদের যাতায়াতে প্রতিবন্ধকতা তৈরির সিদ্ধান্ত নেয়। এরই প্রেক্ষাপটে বাঁশের বেড়ায় দিয়ে পুরো শহরে সুরক্ষা বলয় গড়ে তোলা হয়েছে।

সড়কে বাঁশের বেড়ার উদ্যোক্তা আব্দুল মান্নান বলেন, করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সড়কে বাঁশের বেড়া দিয়ে সুরক্ষা বলয় গড়ে তুলেছি। ইনশাআল্লাহ মহামারী করোনা ভাইরাস থেকে মহান রাব্বুল আলামীন আমাদের সকলকে রক্ষা করবেন।




নিউজটি শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো খবর..






















© All rights reserved © 2019 bslbarta.com
Customized By BSLBarta Team