বগুড়া শেরপুর- ধুনটের সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বদলী হচ্ছেন। তার নতুন কর্মস্থল নওগাঁ।

জানা যায়, তিনি দীর্ঘ ৩১ মাস শেরপুর – ধুনটের সার্কেল অফিসার হিসাবে দ্বায়িত্ব পালন করছেন। তার এ সময়ের মধ্যে বিভিন্ন গুরুত্বপূর্ন মামলায় বিশেষ অবদান রাখায় যোগ্যতার ভিত্তিতে বগুড়া পুলিশ সুপারের কার্যালয় ও রাজশাহী রেঞ্জ থেকে টানা ১৭ বার সম্মাননা পুরস্কার পেয়েছেন।

এ সময়ের মধ্যেই স্থানীয় জনগণ ও অধিনস্থ্য পুলিশ কর্মকর্তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছিলেন তিনি। সাধারণ মানুষের সাথে পুলিশের একটা নিবিড় সম্পর্ক তিনি তৈরি করেছিলেন। বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া ঘটনার পেছনে লুকিয়ে থাকা রহস্য উদঘাটন করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় নিয়ে এসেছেন। এছাড়াও সাংবাদিকদের বিভিন্ন তথ্য সহায়তা দিতে কখনও বিরক্তবোধ করতে দেখা যায়নি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, গাজিউর রহমান স্যার বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন আইডল। তার কাছে থেকে বিভিন্ন কাজে অনেক সাপোর্ট পেয়েছি। স্যার চলে যাওয়ায় তাকে অনেক মিস করব।

শেরপুর- ধুনটের সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানের বলেন, আমি আমার দ্বায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করেছি। সবসময় চেষ্টা করেছি প্রকৃত ঘটনা অনুসন্ধান করে অপরাধীদের আইনের আওতায় আনার জন্য। সাধারণ মানুষ যেন কোন ভাবেই হয়রানির শিকার না হয়। দুই থানার পুলিশ টিম কে সাথে নিয়ে চেষ্টা করেছি সাধারণ মানুষের সেবা করার।