সাতকানিয়ায় প্রাইভেট কারের তেলের ট্যাংকি থেকে ২৫ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় মো. সাজ্জাদ হোসেন সোহেল (৩১) নামের একজনকে গ্রেপ্তার এবং ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ আঁধার মা’র দরগাহ এলাকা থেকে তাকে আটক ও ইয়াবা জব্দ করা হয়।

পুলিশ জানান, গতকাল ভোরে কক্সবাজার থেকে প্রাইভেট কার যোগে ইয়াবা পাচারের বিষয়ে গোপন সংবাদ পেয়ে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ আঁধার মা’র দরগাহ এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহনে তল্লাশি শুরু করে। এসময় কক্সবাজার থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি প্রাইভট কারকে (নং- ঢাকা মেট্রো-গ-১৪-৫০১৬) সিগন্যাল দিলে চালক গাড়ি থামিয়ে দ্রুত পালিয়ে যায়। প্রাইভেট কারের ভেতর থাকা অন্যজনও পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। পরে তার দেখানো মতে, কারের তেলের ট্যাংকির ভেতর থেকে ২৫ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. সাজ্জাদ হোসেন সোহেল নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের বামরাবাগ এলাকার বাদশা মিয়ার ছেলে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃত মো. সাজ্জাদ হোসেন সোহেল এবং পালিয়ে যাওয়া চালক মো. সোহেলের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।