এস এম রাকিব: শেরপুর উপজেলা আসন্ন ভবানীপুর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে  ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানালেন  ৩ নং ওয়ার্ডের মেম্বার পার্থী  মোঃ নাজির হোসেন।

তিনি নির্বাচিত  হয়ে সাধারণ মানুষের সেবা করতে চান   ইতিমধ্যেই তিনি বিভিন্ন হাট-বাজারে, গ্রাম-গঞ্জের বিভিন্ন চা-স্টলে দিন-রাত গণসংযোগ করে ব্যাস্ত সময় পার করছেন। পোষ্টার, ব্যানার, ফেসটুন এর মাধ্যমে প্রচার-প্রচারণায় রয়েছেন সবার চেয়ে এক ধাপ এগিয়ে।  পেশাগত দায়িত্বের পাশাপাশি ইউনিয়নের খেটে খাওয়া মানুষের ঈদের আনন্দ ভাগাভাগি করে সুখে দুখে আছেন সংঙ্গী-সাথী হয়ে।তিনি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত রয়েছেন। বিভিন্ন স্কুল, , মাদ্রাসা, সকল প্রকার উন্নয়ন কাজে তিনি একজন অংশীদার হয়ে সাধারণ মানুষের আস্থার প্রতীক হিসেবে সাধারণ মানুষের মনে স্থান নিয়েছেন।

ভবানীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের  সকল শ্রেণী-পেশার মানুষের কাছে এবং তরুন যুব সমাজের কাছে অনেক জনপ্রিয় মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন। তিনি সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে; ভূমিকা পালন করছেন। ইউনিয়নের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে দিন-রাত সকল শ্রেণী-পেশার মানুষের পাশে থেকে সেবামুলক কাজ করতে   চান।