মহান বিজয় দিবসে প্রধানমন্ত্রী’র শুভেচ্ছা বার্তা

198

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুঠো ফোনে এক অডিও বার্তায় বিজয় দিবস উপলক্ষে দেশের সকল জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন এবং নতুন করে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির আশঙ্কার কারণে সঠিক স্বাস্থ্য বিধি নির্দেশনা মেনে দিবসটি উদযাপনের আহ্বান জানিয়েছেন।

গত সোমবার (১৪ ডিসেম্বর) অনেকে অপরিচিত মোবাইল নম্বর থেকে আসা ফোন কল রিসিভ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কণ্ঠে বিজয় দিবসের শুভেচ্ছা বার্তা শুনেছেন।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মো. মোস্তফা জব্বার জানান, ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে দেশের প্রায় ১৭কোটি মোবাইল ফোন ব্যবহারকারীকে ৪৫ সেকেন্ডের একটি অডিও বার্তা পাঠানো হয়েছে।

শুভেচ্ছা বার্তায় প্রধনামন্ত্রী বলেন, ‘আসসালামু আলাইকুম,আমি শেখ হাসিনা। বিজয় দিবস উপলক্ষে আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। আমাদের মহান নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ ২৪ বছরের সংগ্রামের মধ্য দিয়ে আমরা স্বাধীনতা অর্জন করেছি। করোনাভাইরাস আমাদের জীবনের বেশির ভাগ ক্ষেত্রে বাধাগ্রস্ত করেছে, কিন্তু তারপরও আমি আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি। আমি আপনাদের সকল’কে স্বাস্থ্য নির্দেশনা মেনে বিজয় দিবস উদযাপনের আহ্বান জানাচ্ছি।আমরা এই দেশকে একটি উন্নত, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এবং অসাম্প্রদায়িক বাংলাদেশে পরিণত করার মাধ্যমে লাখ লাখ শহীদদের আত্মত্যাগের প্রতি শ্রদ্ধা জানাই।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মোবাইল বার্তায় দেশবাসীর সুস্থতা কামনা করেন। এরপর ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’ স্লোগানের মধ্য দিয়ে অডিও বার্তার সমাপ্তি ঘটে।